শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক, কনস্টেবলকে পুলিশ লাইনে স্থানান্তর

গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক, কনস্টেবলকে পুলিশ লাইনে স্থানান্তর

গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক, কনস্টেবলকে পুলিশ লাইনে স্থানান্তর
গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক, কনস্টেবলকে পুলিশ লাইনে স্থানান্তর

অনলাইন ডেস্ক: বগুড়ার শেরপুর থানা পুলিশের কনস্টেবল পারভেজ হোসেনকে স্থানান্তর করা হয়েছে।

এলাকার এক গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক থাকায় বুধবার রাতে বগুড়া পুলিশ লাইনে তাকে স্থানান্তর করা হয়।

জানা যায়, বগুড়া এসএসএফ সদস্য পারভেজ হোসেন গত দুই মাস আগে শেরপুর থানায় অস্থায়ীভাবে বদলি হয়ে আসেন। একটি বেসরকারি এনজিওর কর্মকর্তা তার স্ত্রীকে নিয়ে থানার পাশে গোসাইপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। ওই কর্মকর্তা চাকরির সুবাদে বাইরে থাকার সুযোগে থানার কনস্টেবল পারভেজ হোসেনের সঙ্গে ওই গৃহবধূর সখ্যতা গড়ে ওঠে।

এরই একপর্যায়ে বুধবার রাত ১১টার দিকে ওই গৃহবধূর বাড়িতে পারভেজকে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদের অবরুদ্ধ করে রাখে। পরে শেরপুর থানায় খবর দিলে এসআই আনন্দ কুমার মোহন্ত ঘটনাস্থলে গিয়ে ওই কনস্টেবলকে উদ্ধার করে নিয়ে আসে।

শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, পারভেজ এসএসএফের সদস্য হিসেবে থানায় রুটিন ডিউটিতে এসেছিলেন। তাকে ঘিরে একটি অনৈতিক ঘটনার অভিযোগ আসায় বুধবার রাতেই ওই পুলিশ সদস্যকে বগুড়া পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply